advertisement
আপনি দেখছেন

থাইল্যান্ড ভ্রমণ এখন আপনার জন্য আরও সহজ হয়ে গেলো। এখন আপনি চাইলেই বিনা সুদে ৬ মাসের সহজ ছয়টি কিস্তিতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ট্রাভেল প্যাকেজ নিতে পারেন। বাংলাদেশের নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড থাকলেই এই সুবিধাটি আপনি গ্রহণ করতে পারবেন।

bangkok travel by installment

থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে নানাবিধ সুবিধা দিয়ে হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এই হলিডে প্যাকেজের মধ্যে সকল ধরনের ট্যাক্সসহ বিমানভাড়া, হোটেল, সকালের নাস্তা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা থাকবে।

আর প্যাকেজের পুরো টাকা আপনাকে একসাথে পরিশোধ করতে হবে না। পর্যটকদের পছন্দ অনুযায়ী বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই হলিডে প্যাকেজের টাকা পরিশোধ করা যাবে। তবে এজন্য গ্রাহকের কাছে বাংলাদেশের নেতৃস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড থাকতে হবে।

হলিডে প্যাকেজের আওতায় গ্রাহককে প্রতি মাসে শুধুমাত্র ব্যাংকক ভ্রমনে ৩,৯৮৩ টাকা, ব্যাংকক ও পাতায়া ভ্রমণে ৪,৯৮৩ টাকা কিংবা ব্যাংকক ও ফুকেট ভ্রমণে ৭,১৫০ টাকা প্রদান করতে হবে।

বাংলাদেশের ভ্রমণপিপাসুদেরকে এ সুবিধা দিতে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। উল্লেখযোগ্য ব্যাংক ও প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড, ইউসিবিএল ও লংকাবাংলা ফাইন্যান্স।

সপ্তাহে চারদিন ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট ছেড়ে যায়। আবার একইদিন ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক রুটে এই ফ্লাইট পরিচালনা করা হয়।