আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 52 মিনিট আগে

সীমান্তে পাক সেনাদের হামলা এবং এক সহকর্মীর গুলিতে ৪ ভারতীয় জওয়ান নিহত হয়েছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে এ কথা বলা হয়েছে।

indian jawans killed

গণমাধ্যমটি জানিয়েছে, জম্মু-কাশ্মিরের রাজৌরি জেলায় পাক-ভারত সীমান্তে নিয়ন্ত্রণরেখা বরাবর পাকিস্তানি সেনাদের গুলিতে এক ভারতীয় সেনা জওয়ান নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সুন্দেরবানি সেক্টরে অগ্রবর্তী চৌকি লক্ষ্য করে পাকিস্তানি সেনারা গুলিবর্ষণ ও শেল নিক্ষেপ করলে ভারতীয় সেনা জওয়ান যশ পাল নিহত হয়।

অন্যদিকে, ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরে উধমপুর এলাকার ১৮৭ ব্যাটেলিয়নের ক্যাম্পে সহকর্মীর গুলিতে ভারতের কেন্দ্রীয় আধা-সামরিক বাহিনী সিআরপিএফের তিন জওয়ান নিহত হয়েছে।

সিআরপিএফের এক সিনিয়র কর্মকর্তার বরাত দিয়ে খবরে বলা হয়েছে, তিন সহকর্মীকে হত্যার পর নিজেও গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় অজিত কুমার নামের সিআরপিএফের ওই কনস্টেবল।

নিহত জওয়ানরা হলো- হেড কনস্টেবল পোকারমাল আর, যোগেন্দ্র শর্মা ও উমেদ সিং। তারা যথাক্রমে রাজস্থান, দিল্লি ও হরিয়ানার বাসিন্দা।

এনডিটিভি বলছে, বুধবার দিবাগত রাত ১০টার দিকে জওয়ানদের মধ্যে কোনো বিষয়ে ঝগড়া থেকে ওই গুলির ঘটনা ঘটেছে। গুরুতর আহত অজিত কুমারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, ভারতজুড়ে যখন হিন্দু সম্প্রদায়ের জনপ্রিয় হোলি উৎসব চলছে তখন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো।