advertisement
আপনি দেখছেন

গুলি করে নিজের সহকর্মীদের মধ্য ছয়জনকে হত্যা করছে সৌদি আরবের এক শিক্ষক। সম্প্রতি দেশটির দক্ষিণাঞ্চলীয় প্রদেশ জাযানে ঘটেছে এই ঘটনা। সেখানে প্রাদেশিক শিক্ষা বিভাগের কার্যালয়ে ৬ সহকর্মীকে গুলি করে হত্যা করেছেন এক শিক্ষক। দেশটির গণমাধ্যমের বরাতে জানা গেছে এই তথ্য।

saudi killed teather

সৌদি আরবের আল আরাবিয়া টিভি ঘটনাটির বিস্তারিত খবর প্রকাশ করেছে। খবরে গণমাধ্যমটি জানায়, আদ দাইর নামক কমিউনিটিতে এ হামলায় ছয়জন নিহত হলেও আহত হয়েছে আরো দুইজন। দেশটির রাষ্ট্রীয় টিভি চ্যানেলকে এ ঘটনার বেশ কয়েকটি ছবিও টুইটারে প্রকাশ করতে দেখা গেছে।

তবে আল আরাবিয়া টিভি তাদের খবরে হামলার বিষয়টি জানালেও হামলাকারীর উদ্দেশ্য সম্পর্কে পরিষ্কার কিছুই জানাতে পারেনি। এর জন্য দেশটির আইনশৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে।

এদিকে সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক মুখপাত্রের উদ্ধৃতি দিয়ে বার্তা সংস্থা রয়টার্স হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে। ঘটনাটিকে অপরাধমূলক কর্মকাণ্ড হিসেবেই দেখছে সৌদি কর্তৃপক্ষ।

জাযান প্রদেশটি ইয়েমেন সীমান্তে অবস্থিত একটি অঞ্চল। দেশটির সীমান্ত এলাকায় সম্প্রতি সহিংসতার পরিমান বেশ বেড়ে গেছে। কিন্তু বেপরোয়া গুলি চালিয়ে এমন হত্যাকাণ্ডের ঘটনা সৌদি আরবের জন্য বেশ বিরলই বলা যায়। এর পিছনে আইএস কিংবা শিয়াদের হাত রয়েছে বলেও মনে করছেন অনেকে।

 

আপনি আরো পড়তে পারেন 

চুল কাটা পছন্দসই না হওয়ায় নাপিতকে গুলি!

৭০ বছর পর বিচারের কাঠগড়ায় নাৎসি রক্ষী

নাইজেরিয়ায় দুই নারীর হামলায় ৫৮ জনের মৃত্যু

sheikh mujib 2020