advertisement
আপনি দেখছেন

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নাচিয়ে ছাড়বেন বলে ঘোষণা দিয়েছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী কৈলাশ খের। ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

kailsh kher trump dance

প্রখ্যাত এ শিল্পী বলেন, `যদি আমি আমার মতো করে গাইতে পারি তাহলে গান দিয়ে আমি তাকে (প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প) নাচিয়ে ছাড়ব।‘

প্রসঙ্গত, আগামী ২৪ ফেব্রুয়ারি সস্ত্রীক ভারতে আসছেন ডোনাল্ড ট্রাম্প। স্ত্রী মেলানিয়াসহ এই সফরে মাত্র ৩৬ ঘণ্টায় ভারতের তিনটি রাজ্য সফর করবেন তিনি। সফরের শুরুতেই তারা যাবেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মস্থান গুজরাটের আহমেদাবাদে।

সেখানেই বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম সরদার প্যাটেল স্টেডিয়ামের উদ্বোধন করবেন ট্রাম্প। আর নবনির্মিত এই স্টেডিয়ামেই ট্রাম্পের সম্মানে আয়োজন করা হবে ‘নমস্তে ট্রাম্প’ শিরোনামে একটি অনুষ্ঠান। যেখানে কয়েক লাখ লোকের সমাগম ঘটবে বলে ধারণা করা হচ্ছে।

খবরে বলা হয়েছে, ডোনাল্ড ট্রাম্প নাগরিক অভিনন্দন সমিতি’ নামক সংগঠন আয়োজিত ওই অনুষ্ঠানেই গান পরিবেশন করবেন জনপ্রিয় সংগীত শিল্পী কৈলাশ খের। জনপ্রিয় গান ‘জয় জয় কারা’ দিয়ে কনসার্ট শুরু করবেন তিনি এবং শেষ করবেন জনপ্রিয় শিব ভজন সংগীত ‘আগাদ বাম বাম লাহিড়ি’ দিয়ে।

কৈলাশ খের বলেন, এই গান গেয়েই ট্রাম্পকে নাচতে বাধ্য করবেন তিনি।

ভারতীয় গণমাধ্যম বলছে, ওই তিন বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠানটি শেষ হলে ট্রাম্প ও তার বহর আগ্রার উদ্দেশ্যে রওনা দেবে। আগ্রার ঐতিহাসিক তাজমহলে কিছু সময় কাটাবেন ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া। এরপর সাড়ে ৬টায় দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন ট্রাম্প।

প্রসঙ্গত, ট্রাম্পের এই সফর নিয়ে বেশ উচ্ছ্বসিত মোদি সরকার। সফরে মার্কিন প্রেসিডেন্টের সন্তুষ্টির ক্ষেত্রে যাতে কোনো কমতি না হয়, সেজন্য বেশ কিছু দিন আগে থেকেই প্রস্তুতি নিচ্ছে নয়াদিল্লি।

sheikh mujib 2020