advertisement
আপনি দেখছেন

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। প্রতি বছর নিত্য নতুন চমক নিয়ে কালার্স চ্যানেলে প্রচারিত হয় এই শো'টি। যাতে সঞ্চালনা করেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান। প্রতি বছর লাখ লাখ দর্শক এ শো'য়ের জন্য অপেক্ষায় থাকলেও এবার করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে এটি আয়োজন করা হবে কি না- এ নিয়ে চলছিলো নানা জল্পনা-কল্পনা।

salman khan big boss'বিগ বস' অনুষ্ঠানে সঞ্চালনা করছেন সালমান খান- ফাইল ছবি

দর্শকদের এ অধীর অপেক্ষার অবসান ঘটিয়ে ফের টিভির পর্দায় আসতে চলেছে ‘বিগ বস সিজন-১৪’। ইতোমধ্যে নির্মাতারা এর আয়োজনও শুরু করেছেন। আর প্রতিবারের মতো এবারও এতে সঞ্চালনা করবেন সালমান খান। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও এ শো'য়ের প্রতি পর্বের জন্য বিশাল অংকের পারিশ্রমিক দাবি করেছেন বলিউড ভাইজান। টিআরপির কথা ভেবে নির্মাতারাও নাকি হাসিমুখে তা দিতে রাজি হয়েছেন বলে জানা যায়। কারণ এ অনুষ্ঠানের প্রাণভ্রমর তো তিনিই।

জানা যায়, 'বিগ বসে'র এ সিজনের প্রতি পর্বের জন্য সালমান খান ১৬ কোটি রুপি দাবি করেছেন। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৮ কোটি টাকা। যা গত সিজনের থেকে প্রায় ২ কোটি রুপি বেশি। 'বিগ বস সিজন-১৩'তে সালমান খান প্রতি পর্বের জন্য কর্তৃপক্ষের কাছ থেকে পারিশ্রমিক নিয়েছেন ১৪ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ কোটি ৭৮ লাখ টাকা।

big bossভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’

প্রতি সিজনের মতো এবারও 'বিগ বস' অনুষ্ঠানে নতুন কিছু করার চিন্তা করছে কালার্স চ্যানেল কর্তৃপক্ষ। যেখানে দর্শকদের জন্য থাকবে নতুন কোনো চমক। দর্শকদের একঘেঁয়েমি দূর করতেই এ ধরনের নতুনত্ব আনেন নির্মাতারা। পাশাপশি এবার চলমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে অনুষ্ঠানে নেওয়া হবে বাড়তি সতর্কতা। এমনকি প্রতিযোগীদের অনুষ্ঠানের প্রবেশের আগে কোভিড-১৯ পরীক্ষা করা হবে বলেও জানা যায়।

sheikh mujib 2020