advertisement
আপনি দেখছেন

কদিন আগেও উদ্দাম জীবন যাপন করেছের জনপ্রিয় বলিউড অভিনেত্রী সানা খান। সুপারস্টার সালমান খানের সঙ্গে ‘জয় হো’ সিনেমায় অভিনয় করে পৌঁছে গিয়েছিলেন খ্যাতির শীর্ষে। চলতি বছরের মাঝামাঝি হঠাৎ করেই জানিয়েছেন, আর অভিনয় নয়, ফিরতে চান ইসলামের সুশীতল ছায়াতলে। ৮ অক্টোবর দীর্ঘ এক স্টাটাসে আগের জীবন থেকে সম্পূর্ণ বেরিয়ে আসার ঘোষণা দেন।

sana khan 1মুফতি আনাসকে বিয়ে করলেন সানা খান

এবার বিয়ের পিঁড়িতে বসলেন সানা খান। জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন গুজরাটের সুপরিচিত আলেম মুফতি আনাসকে। পরিবার থেকেই তার এই বিয়ে ঠিক করা হয়েছে। কোনো জাঁকজমক নয়, ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে ইসলামিক রীতি অনুযায়ী গত শুক্রবার (২০ নভেম্বর) বিয়ে হয় এক সময় বলিউড কাঁপানো এই নায়িকার। বিয়ের আসরে সাদা গাউনের সঙ্গে হিজাব পরেছিলেন সানা।

বলিউড ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিতে গিয়ে সানা খান তার স্ট্যাটাসে লিখেছেন, আজ থেকে চিরকালের মতো বিদায় নিলাম বিনোদনের জগত থেকে। এই মুহূর্ত থেকে আমি নিজেকে আল্লাহর কাছে সমর্পণ করছি। এখন থেকে তার সন্তুষ্টির জন্য কাজ করে যেতে চাই। আপনারা সবাই দোয়া করবেন, যেন সৃষ্টিকর্তা আমাকে গ্রহণ করেন এবং বাকি জীবন তার পথে থাকার তৌফিক দেন।

sana khan bollywoodসানা খান

সানা খান অনুরোধ করেন, আজ থেকে আপনারা কেউ আমার সাথে বিনোদন জগতের কোনো বিষয় নিয়ে আলোচনা করবেন না। আমার সিনেমা বা অন্যান্য সকল কিছু প্রচার না করার অনুরোধ করছি। আশাকরি, আমার এই নতুন যাত্রায় আপনাদেরকে সহযোগী হিসেবে পাবো।

sheikh mujib 2020