advertisement
আপনি দেখছেন

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে হামলা-পাল্টাহামলা চলছে। সর্বশেষ হামলার শিকার হয়েছেন তৃণমূল প্রার্থী এবং সংখ্যালঘু-বিষয়ক উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা। হামলাকারীদের লাঠির আঘাতে মন্ত্রীর মাথা ফেটে গেছে। তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

westbengal giasuddin ministerপশ্চিমবঙ্গের মন্ত্রী গিয়াসউদ্দিনকে রক্তাক্ত করলো ‘বিজেপি'

বুধবার সন্ধ্যায় কলকাতা থেকে বাড়ি ফেরার পথে পশ্চিমবঙ্গের রাজারহাটে হামলার শিকার হন গিয়াসউদ্দিন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বিজেপির কর্মী-সমর্থকরা গিয়াসউদ্দিন মোল্লার ওপর হামলা করেছেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এ ঘটনায় সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

গিয়াসউদ্দিন মোল্লা মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। মঙ্গলবার এই কেন্দ্রে ভোটগ্রহণ হয়। সেখানে উস্তি থানার দিয়ারক এলাকায় বুধবার সকালে বোমা হামলার ঘটনা ঘটে। এদিন সন্ধ্যায় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে ঘটনাস্থলে যান গিয়াসউদ্দিন মোল্লা।

westbengal giasuddin minister innerপশ্চিমবঙ্গের মন্ত্রী গিয়াসউদ্দিনকে রক্তাক্ত করলো ‘বিজেপি’

মগরাহাট পশ্চিম যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ইমরান হাসান জানান, সে সময় স্থানীয় পার্টি অফিস থেকে বিজেপির কর্মীরা লাঠি হাতে বেরিয়ে আসেন। এরপর গিয়াসউদ্দিন মোল্লার মাথায় আঘাত করেন। তার গাড়ি ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে বিজেপির অভিযোগ, উস্তি থানার দিয়ারক এলাকায় বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালান তৃণমূল কর্মীরা। বুধবার সকালে আক্রান্ত কর্মীর বাড়িতে যান বিজেপি নেতারা। ফেরার পথে তাদের লক্ষ্য করে বোমা ছোড়ে তৃণমূল কর্মীরা। সূত্র: সংবাদ প্রতিদিন