advertisement
আপনি দেখছেন

সংযুক্ত আরব আমিরাতের ইতিহাসে সবচেয়ে বড় র‌্যাফেল ড্র’র ঘোষণা দিয়েছে দেশটির একটি কোম্পানি। এমিরেটস ড্র নামের কোম্পানি এই উদ্যোগ নিয়েছে। যার গ্র্যান্ড প্রাইজ থাকবে ৭৭ মিলিয়ন দিরহাম। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৮০ কোটি ৪৩ লাখ টাকা।

uae largest raffle drawআমিরাতে ১৮০ কোটি টাকার র‌্যাফেল ড্র’র ঘোষণা

আমিরাত-ভিত্তিক সংবাদ মাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। এতে বলা হয়েছে, কোম্পানির ওয়েবসাইট অথবা তাদের অনুমোদিত বিক্রেতার কাছ থেকে ৫০ দিরহামের বিনিমযে একটি প্রবাল কিট, কোরাল পলিপ, কেনার মাধ্যমে এই র‌্যাফেল ড্র-তে অংশগ্রহণ করা যাবে। নিবন্ধনের সময় ক্রেতা সাপ্তাহিক ড্রতে অংশ গ্রহণের বিষয়টি বেছে নিতে পারবেন বলেও জানানো হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ক্রেতারা অনলাইনে রেজিস্ট্রেশনের সময় তাদের ৭ অংকের নম্বর নিজেরা বেছে নিতে পারবেন অথবা দৈবচয়ন ভিত্তিতে অনলাইন সিস্টেম থেকে একটি নম্বর দেওয়া হবে। তবে একবার নম্বর নির্বাচন করার পর ওই একই অংক আর কেউ পাবে না।

raffle draw uaeআমিরাতে র‌্যাফেল ড্র, ফাইল ছবি

খালিজ টাইমস বলছে, প্রতি সপ্তাহে যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে তাতে ৭ জন ভাগ্যবান বিজয়ী হবেন। যার প্রতিটি পুরস্কারের মূল্যমান হবে ৭৭ হাজার ৭৭৭ দিরহাম। আমিরাতের সময় অনুযায়ী প্রতি শনিবার সন্ধ্যা ৭টায় ড্র অনুষ্ঠিত হবে এবং অনুষ্ঠানটি অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে। তবে গ্র্যান্ড প্রাইজ থাকবে ৭৭ মিলিয়ন দিরহাম বা প্রায় ১৮০ কোটি ৪৩ লাখ টাকা। আগামী ২৫ সেপ্টেম্বর প্রথম ড্র অনুষ্ঠিত হবে।