advertisement
আপনি পড়ছেন

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি গির্জায় বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে একজন নিহত এবং পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। দেশটির নিউইয়র্ক রাজ্যের বাফেলো শহরের একটি সুপার মার্কেটে বন্দুকধারীর হামলায় ১০ জন নিহত হওয়ার একদিন পর এই ঘটনা ঘটল। খবর সিএনএন।

california churchএ গির্জায় হামলা চালায় বন্দুকধারী

ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে লেগুনা উডসের শহরের জেনেভা প্রেসবিটারিয়ান গির্জায় স্থানীয় সময় গতকাল রোববার দুপুর ১টা ২৬ মিনিটে বন্দুকধারীরা হামলা চালায়। স্থানীয় শেরিফ জানান, এ ঘটনায় অস্ত্রসহ সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তার নাম-পরিচয় জানানো হয়নি। ঘটনার পর ওই এলাকার নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গির্জার মতো স্থানে এ ধরনের সহিংসতা শহরতলির দক্ষিণ অরেঞ্জ কাউন্টি সম্প্রদায়ের বাসিন্দাদের হতবাক করে দিয়েছে। পুলিশ ঘটনার পরপরই এল তোরো রোড বন্ধ করে দিয়েছে।

a counselor attends to a grieving woman গির্জা থেকে আতঙ্কিত এক নারীকে বের করে নিয়ে আসা হচ্ছে

অরেঞ্জ কাউন্টির শেরিফ বিভাগ এক টুইটারে জানায়, লস অ্যাঞ্জেলেসের প্রায় ৮০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে লেগুনা উডস শহরে এ ঘটনা ঘটে। হামলার সময় সেখানে ৩০ জনের মতো লোক উপস্থিতি ছিলেন, যাদের অধিকাংশ তাইওয়ানি বংশোদ্ভূত নাগরিক।

অরেঞ্জ কাউন্টি ফায়ার অথরিটি জানায়, তারা ঘটনাস্থলে আহতদের চিকিৎসা করছে এবং রোগীদের হাসপাতালে নিয়ে যাচ্ছে। বন্দুকধারীর হামলায় হতাহতদের সবাই প্রাপ্তবয়স্ক উল্লেখ করে শেরিফ বলেন, হামলাকারীর উদ্দেশ্য সম্পর্কে স্পষ্ট কিছু জানা যায়নি।