আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 13 মিনিট আগে

সাম্প্রতিক সময়ের অন্যতম ব্যবসা সফল বাংলা সিনেমা অমিতাভ রেজা চৌধুরীর আয়নাবাজি। সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকেই রাজধানী ঢাকাসহ সারাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রতিটি শো হাউসফুল। কিন্তু হঠাৎ করেই গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে আয়নাবাজির লিংক। অনেকে লাইভও দেখান জনপ্রিয় এই সিনেমাটি। এই ঘটনার পরই আইন-শৃঙ্খলা বাহিনী সিনেমাটি পাইরেসির কারণে সংশ্লিষ্ট দুইজনকে গ্রেপ্তারও করেছে।

aynabaji

ইন্টারনেটে বেআইনিভাবে 'আয়নবাজি' সিনেমা আপলোড এবং ডাউনলোডের জন্য দু’জন আপরাধীকে আইসিটি ধারা ৬৮, ৬৯ (২) এবং সামাজিক মাধ্যম ধারা ৫৭ আইনের আওতায় আটক করেছে। ছবির প্রয়োজক জিয়াউদ্দিন আদিল বলেন, 'যদি পাইরেসির জন্য সত্যি সত্যি কাউকে গ্রেপ্তার করা হয় তাহলে সেটা বাংলাদেশে সিনেমা শিল্পের জন্য অনেক বড় সুখবর। এভাবে পাইরেসি চলতে থাকলে ভাল সিনেমাও দর্শকদের হলমুখী করতে পারবে না।' বর্তমানে অনলাইন থেকে পুরোপুরিভাবে সরিয়ে ফেলা হয়েছে আয়নাবাজির সবধরনের লিঙ্ক।

গত ২১ অক্টোবর সিনেমাটির মুঠোফোন পার্টনার রবি তাদের অনলাইন টিভিতে 'আয়নাবাজি' আপলোড করে। কিন্তু পরে সেটা সরিয়ে ফেলে। ধারনা করা হচ্ছে রবির অনলাইন টিভি থেকে সিনেমাটি পাইরেটেড করা হয়েছে।

বর্তমান সময়ে জনপ্রিয় সিনেমা ‘আয়নাবাজি’। যা অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় প্রথম সিনেমা। আয়নাবাজির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয়মুখ চঞ্চল চৌধুরী। এছাড়াও এই সিনেমার মধ্য দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয়েছে চিত্রনায়িকা নাবিলা ও জনপ্রিয় কণ্ঠশিল্পী পার্থ বড়ুয়ার। ছবিটি বর্তমানে সারাদেশে ৭২টি প্রেক্ষাগৃহে চলছে।

আপনি আরও পড়তে পারেন

‘ক্রসফায়ারের ভয় দেখিয়ে জবানবন্দি রেকর্ড করা হয়’

মির্জা ফখরুল: শেখ হাসিনার বক্তব্য গণতন্ত্রের জন্য বিপজ্জনক

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৪২

ওবায়দুল কাদের: সৈয়দ আশরাফের চেহারায় হতাশা দেখিনি

স‌ৈয়দ আশরাফ: সময় হল‌ে পর‌ে সব কথা বলব‌

Add comment

Security code
Refresh