আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 00 মিনিট আগে

চট্টগ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়িতে তল্লাশি শেষ করেছে পুলিশ। তবে শেষপর্যন্ত ওই দুটি বাড়িতে কিছুই পাওয়া যায়নি বলে জানিয়েছেন চট্টগ্রাম পুলিশের উপ-কমিশনার ফারুক উল হক।

rab should be closed says hrw

তিনি জানান, সারা দেশে জঙ্গিবিরোধী ব্লক রেইড চলছে। এরই অংশ হিসেবে এই দুটি বাড়িতে অভিযান চালানো হয়েছিলো। কিন্তু এখানে কিছু পাওয়া যায়নি।

এর আগে সোমবার বিকাল থেকেই জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রাখে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে দুটি বাড়িকে ঘিরে রেখে তল্লাশি শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী।

চট্টগ্রাম পুলিশের ডবল মুরিং জোনের সহকারী কমিশনার এ বি এম ফয়জুল ইসলাম জানান, বাড়ি দুটির একটি চট্টগ্রামের আকবর শাহ থানার উত্তর কাট্টলি এলাকার নিকুঞ্জ আবাসিক এলাকা অবস্থিত। অপরটি আকবর শাহ থানার কর্নেলহাট এলাকায়।

পুলিশের সোয়াত টিম নিকুঞ্জ আবাসিক এলাকার সামনে ইশান মহাজন ঘাট রোডের পাঁচ তলা বাড়িটিতে তল্লাশি চালিয়ে কিছু পায়নি বলে জানা গেছে।

অন্যদিকে সোয়াত ও বোম্ব ডিসপোজাল ইউনিটসহ দেড় শতাধিক পুলিশ আকবর শাহ থানার কর্নেলহাট এলাকায় ‘মমহ নিবাস’ নামের বাড়িতেও তল্লাশি চালিয়ে কিছু পায়নি।

আধা কিলোমিটার দূরত্বের এই বাড়ি দুটিতে জঙ্গিরা আস্তানা গেড়েছে এমন তথ্যের ভিত্তিতে তল্লাশি চালানো হয়েছিলো বলে জানান সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) নাজমুল হাসান।

Add comment

Security code
Refresh


advertisement