আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 49 মিনিট আগে

বরগুনার পাথরঘাটায় তরুণীকে ধর্ষণের পর হত্যার পর লাশ গুমের ঘটনায় পুলিশের হাতে আটক হওয়ার পর অভিযুক্ত সেই চার ছাত্রলীগ নেতাকে ‘সাময়িক’ বহিষ্কার দেখিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। সোমবার, ১৩ নভেম্বর সকালে বরগুনা জেলা ছাত্রলীগের সুপারিশে কেন্দ্রীয় ছাত্রলীগ তাদের সংগঠন থেকে বহিষ্কার করেছে বলে জানা গেছে।

Four BSL leaders charged with rape at Barguna

বহিষ্কারকৃত ওই চার ছাত্রলীগ নেতা হলেন- পাথরঘাটা কলেজ ছাত্রলীগের সভাপতি রুহি আনান দানিয়াল (২২), সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্ট (২১), সাংগঠনিক সম্পাদক মাহিদুল ইসলাম রায়হান (১৯) এবং উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক মো. মাহমুদ (১৮)।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. জুবায়ের আদনান অনিক জানান পুলিশ তাদের আটকের পর গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনার পরপরই তাদেরকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

ঘটনার বিষয়ে সোমবার বেলা দুপুরে বরগুনা পুলিশ সুপার বিজয় বসাক বলেন, ‘গত ১০ আগস্ট পাথরঘাটা কলেজের পশ্চিম পাশের পুকুর থেকে অজ্ঞাত এক তরুণীর গলিত লাশ উদ্ধার করে পুলিশ। তদন্ত করার পরে গত শুক্রবার ডিবি পুলিশ পাথরঘাটা কলেজের নৈশপ্রহরী মো. জাহাঙ্গীর হোসেনকে (৪৪) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

তিনি জানান, জাহাঙ্গীরের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী, ছাত্রলীগের এই চার নেতাকে আটক করে পুলিশ। তবে এখন পর্যন্ত নিহত ওই তরুণীর নাম পরিচয় জানা যায়নি। তবে গ্রেপ্তারকৃত দানিয়াল এবং সাদ্দামকে জিজ্ঞাসাবাদের পর তরুণীর পরিচয় পাওয়া যাবে বলে মনে করেন পুলিশ সুপার বিজয় বসাক।

Add comment

Security code
Refresh