আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

সৌদি আরবে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহত এবং আহতদের সবাই বাংলাদেশি শ্রমিক। তারা আল-ফাহাদ নামের একটি সংস্থার পরিচ্ছন্নতা কর্মী হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

Saudi road crash 6janu 2018

বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টিভির খবরে জনানো হয়েছে, শনিবার সকালে সৌদি আরবেবর দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় জিজান শহর থেকে ৫০ কিলোমিটার দক্ষিণে শামত্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাদের মধ্যে পাঁচজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন- নরসিংদীর মোহাম্মদ ইদন, নারায়ণগঞ্জের মতিউর, টাঙ্গাইলের জমসের, নরসিংদীর আমির ও সিরাজগঞ্জের দুলাল।

খবরে বলা হয়েছে, কর্মস্থলে যাওয়ার পথে সৌদি পুলিশের একটি গাড়ি তাদের বহনকারী গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটি উল্টে যেয়ে ঘটনাস্থলেই আট জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত বাকি সাত জনের বিভিন্ন অঙ্গহানি হয়েছে এবং শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম হয়েছেন। তাদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে সৌদি পুলিশের গাড়ির ধাক্কা দেয়ার খবরটি ধামাচাপা দেয়ার চেষ্টা চালানো হয়েছে বলে জানা গেছে।

Add comment

Security code
Refresh


advertisement