মার্কিন প্রযুুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ডুগি তাদের নতুন ফোন বাজারে নিয়ে এসেছে। ফোনটির মডেল ডুগি এস৮৯। স্মার্টফোনে সাধারণত ৪ থেকে ৫ হাজার এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকে। ডুগি এস৮৯ ফোনটির প্রধান আকর্ষণ এতে রয়েছে ১২ হাজার এমএএইচ ব্যাটারি। ফোনটি একবার চার্জে চলবে টানা ৬ দিন।

doogee s89 proডুগি এস৮৯ স্মার্টফোন

ডুগি এস৮৯ ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। হাত থেকে পড়ে যাতে কোনো ধরনের ক্ষতি না হয় তার জন্য ফোনের সুরক্ষায় রয়েছে কর্নিং গরিলা গ্লাস।

ট্রিপল রিয়ার ক্যামেরার ফোনে আছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর। রয়েছে ২০ মেগাপিক্সেলের নাইট ভিশন ক্যামেরা। এছাড়া আছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এই ক্যামেরায় ১৩০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ পাওয়া যাবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ফেস আনলক সাপোর্টসহ ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

doogee s89 pro 1 ডুগি এস৮৯

ডুগির নতুন এই ফোনে থাকছে গুগলের অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১২। পারফর্মেন্সের জন্য ফোনটিতে রয়েছে অক্টো-কর মিডিয়াটেক হ্যালিও পি৯০ চিপসেট।

৮ জিবি র‌্যামের ফোনটিতে আছে ২৬৫ জিবি স্টোরেজ। ১২ হাজার এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির ফোনটিতে থাকছে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা। ফোনটির কিনতে খরচ হবে ৩৬০ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৫ হাজার টাকা।

একনজরে ডুগি এস৮৯ এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: ৬.৫ ইঞ্চি এফএইচডি প্লাস এলসিডি ডিসপ্লে
প্রসেসর: মিডিয়াটেক হ্যালিও পি৯০ চিপসেট
র‍্যাম: ৮ জিবি
স্টোরেজ: ২৫৬ জিবি

ব্যাক ক্যামেরা: ৬৪ মেগাপিক্সেল
ফ্রন্ট ক্যামেরা: ১৬ মেগাপিক্সেল
ব্যাটারি: ১২০০০ এমএএইচ
চার্জিং: ৬৫ ওয়াট

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.