বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান অপো ফেভারিট ওয়েবসাইট অ্যাওয়ার্ড (এফডব্লিউএ) অর্জন করেছে। দ্য অপো ইনোভেশন ডে ২০২১ ওয়েবসাইট সম্প্রতি এফডব্লিউএ অব দ্য ডে (এফওটিডি) পুরস্কার লাভ করে। বিশ্বব্যাপী ডিজিটাল ডিজাইন ও মিডিয়া ক্রিয়েটিভিটি ক্ষেত্রে পুরস্কারটিকে সম্মানজনক পুরস্কার হিসেবে বিবেচনা করা হয়।

oppo inno day 2021 bags fotd award for giving interactive experience

যুক্তরাজ্যের লন্ডনে ২০০০ সালে এফডব্লিউএ প্রতিষ্ঠা লাভ করে। গত ২২ বছর ধরে প্রতিষ্ঠানটি এফওটিডি (এফডব্লিউএ অব দ্য ডে), এফওটিএম (এফডব্লিউ অব দ্য মান্থ), এফওটিওয়াই (এফডব্লিউএ অব দ্য ইয়ার) এবং দিবস, মাসিক ও বার্ষিক ভিত্তিতে পিপলস চয়েস অ্যাওয়ার্ড প্রদান করে আসছে। প্রতিষ্ঠানটি বিশ্বব্যাপী ডিজিটাল ডিজাইন ও ওয়েব ডেভেলপমেন্টে অনবরত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ৩৫টি দেশের পাঁচশ বিচারকদের ভোটে অপো ইনোভেশন ডে পুরস্কার জয়লাভ করে। গত ১৪-১৫ ডিসেম্বর অনলাইনে অপো ইনো ওয়ার্ল্ড অনলাইনে ইনো ডে প্রোগামটি অনুষ্ঠিত হয়। ২৫ লাখের বেশি মানুষ অনুষ্ঠানটি উপভোগ করে।

ইনো ওয়ার্ল্ডে দর্শকরা নিজের মতো করে ছবি তোলা, সরাসরি ভিডিও দেখা এবং অপো এয়ার গ্লাস, ফাইন্ড এন ও অন্যান্য কাটিং এজ প্রযুক্তির অভিজ্ঞতা লাভ করতে পারেন। এটি সময় ও স্থানিক সীমাবদ্ধতাকে উপেক্ষা করে বিশ্বব্যাপী ব্যবহারকারীকে একে অপরের কাছাকাছি নিয়ে আসে। অংশগ্রহণকারী দর্শকরা একে অপরের সাথে ভাব বিনিময় করতে পারেন।

এফডব্লিউএ এক বিবৃতিতে জানায়, সারাবিশ্ব থেকে প্রযুক্তিপ্রেমী মানুষ ভার্চুয়াল ওয়ার্ল্ডে যোগদান করে অপোর সর্বশেষ প্রযুক্তি সম্পর্কে অভূতপূর্ব ধারণা লাভ করতে পারেন। চাইলে বাংলাদেশ থেকেও যেকেউ এই প্রযুক্তি দুনিয়ায় ঢুঁ মেরে আসতে পারেন।

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.