আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 35 মিনিট আগে

এ বছর নতুন স্মার্টফোন হিসেবে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং বাজারে আনছে স্যামসাং গ্যালাক্সি এস ৮। জানা গেছে, শুরুতেই স্মার্টফোনটির এক কোটি ইউনিট বাজারে ছাড়বে প্রতিষ্ঠানটি।

galaxy s8

বেশ কয়েকটি প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইটে গ্যালাক্সি এস ৮ এর সাম্ভাব্য ফিচার নিয়ে নানা তথ্য ফাঁস হয়েছে। ভারতের ইকোনমিত টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, একই সঙ্গে বেশ কয়েকটি দেশের বাজারে আসতে যাচ্ছে এই স্মার্টফোনটি।

বিভিন্ন ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, গ্যালাক্সি এস ৮ স্মার্টফোন ৫ দশমিক ৮ ইঞ্চি এবং এস ৮ প্লাসে হবে ৬ দশমিক দুই ইঞ্চি মাপের হবে। সুপার অ্যামোলেড ডিসপ্লের এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট ও স্যামসাং এক্সিনোস চিপসেট। এস ৮ স্মার্টফোনে ১২ মেগাপিক্সেল ডুয়াল পিক্সেল ক্যামেরা থাকতে পারে। এতে থাকবে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।

স্যামসাং এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নতুন স্মার্টফোনের কোন ঘোষণা দেয়নি। তবে ধারণা করা হচ্ছে, আগামী ২৯ মার্চ নিউইয়র্কে গ্যালাক্সি আনপ্যাকড নামের এক অনুষ্ঠানে গ্যালাক্সি এস ৮ এর ঘোষণা দিতে পারে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানটি স্যামস্যাংয়ের ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার করা হবে।

Add comment

Security code
Refresh