আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 37 মিনিট আগে

বর্তমান প্রজন্মের কাছে সবচেয়ে জনপ্রিয় বিনোদন হচ্ছে স্মার্টফোনের ব্যবহার। একই সাথে হাজার রকম কাজ আর বন্ধুদের সাথে কানেক্ট থাকা তো আছেই, তার সাথে চলছে নানা ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজও। তাই স্মার্টফোন বা ট্যাবকে আধুনিক যুগের সবচেয়ে প্রয়োজনীয় জিনিস বললেও বাড়িয়ে বলা হবে না। আর এই বিষয়ের দিকে লক্ষ্য রেখে আগামী বছরের প্রথম দিকেই শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাবের মেলা।

smartphone tabs fair

এগারো জানুয়ারি থেকে ১৩ই জানুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই মেলা। এক্সপো মেকার নামক প্রতিষ্ঠানের আয়োজনে এই মেলায় বাজারের সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের স্মার্টফোন ও ট্যাব থাকবে।

দেশি ও বিদেশি কোম্পানিগুলো তাদের লেটেষ্ট সব স্মার্ট ডিভাইসগুলো নিয়ে হাজির হবেন এই মেলায়। নানা ধরণের জনপ্রিয় ও আধুনিক ডিভাইসগুলো প্রদর্শনীর পাশাপাশি তা বিক্রিও করা হবে। এছাড়া মেলাতে বিশেষ ছাড় ও উপহারের ব্যবস্থাও থাকবে বলে জানা গেছে। প্রতিদিন সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে এই মেলা।

নবম বারের মত আয়োজিত এই মেলায় সকল ধরনের সুবিধার পাশাপাশি থাকছে ফেসবুক কুইজ প্রতিযোগিতাও। এর মাধ্যমে বিজয়ীরা পুরস্কারও পেতে পারেন ঘরে বসেই। তাই যাদের নতুন নতুন গেজেটে আগ্রহ আছে তারা ঘুরে আসতে পারেন। বিস্তারিত জানতে ভিজিট @ https://www.facebook.com/STExpo/।

Add comment

Security code
Refresh