আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 43 মিনিট আগে

প্রথা ভেঙ্গে এবার সেপ্টেম্বরে নয় চলতি বছরের জুনেই স্মার্টওয়াচ নিয়ে আসচে প্রযুক্তি জায়ান্ট অ্যাপল। 'অ্যাপল ওয়াচ-২' নামের এই উন্নত সংস্করণের স্মার্টওয়াচ এবার শিগগিরই বাজারে উন্মোচন করা হবে বলে ইতোমধ্যে ড্রেক্সেল হ্যামিলটনের বিশ্লেষক ব্রেইন হোয়াইট ইঙ্গিত দিয়েছেন।

apple smart watch

জানা গেছে, এই স্মার্টওয়াচটি একেবারে নতুন করে বানাচ্ছে অ্যাপল। যা আগেরটির চেয়ে আরো আধুনিক ও সুবিধা সম্বলিত হবে বলেও ইঙ্গিত প্রদান করেছেন তিনি। এছাড়া আন্তর্জাতিক প্রযুক্তি বিষয়ক সাইটগুলোও এ বিষয়ে খবর প্রকাশ করেছে।

এর আগে প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক এক গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল যে, অ্যাপল এই স্মার্টওয়াচটিও চলতি বছরের সেপ্টেম্বরে বাজারে ছাড়তে যাচ্ছে। কিন্তু ওই খবরটিকে ভিত্তিহীন দাবী করেই এমন ভবিষ্যতবানী করেছে ব্রেইন হোয়াইট।

ডিভাইসটি নিয়ে ইতোমধ্যে বাজারে জোর গুজব উঠেছে যে, নতুন এই ঘড়িতে যুক্ত হচ্ছে জিপিএস ও ফেইসটাইম ক্যামেরা। পাশাপাশি ঘড়িটির ব্যাটারি লাইফও আগের তুলনায় বাড়ছে।

তবে এ বিষয়ে বরবারের মতো চুপ থেকেছে অ্যাপল। গুজব শুনেও না শোনার ভান করে যাচ্ছে। আবার অ্যাপলের মুখ থেকে চূড়ান্ত ঘোষণা না আসা পর্যন্ত বিষয়টিকে গুজব হিসেবেই দেখছেন অনেক বিশেষজ্ঞ।

 

আপনি আরো পড়তে পারেন 

ইয়াহু কিনতে আগ্রহী ডেইলি মেইল

ফেসবুকের লাইক ও শেয়ারে সাবধান

আবহাওয়ার হালনাগাদ তথ্য জানাবে ফেসবুক

অ্যাপল হ্যাক করতে পারলে ১০ লাখ ডলার পুরস্কার!

Add comment

Security code
Refresh