আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 24 মিনিট আগে

সামনের সময়টা আন্তর্জাতিক সূচিতে ঠাসা বাংলাদেশ ক্রিকেট দলের। নিউজিল্যান্ড সিরিজের পর ভারতের বিপক্ষে টেস্ট। পরে দক্ষিণ আফ্রিকা সিরিজ, চ্যাম্পিয়নস ট্রফির আগে ত্রিদেশীয় সিরিজ। এরপর চ্যাম্পিয়নস ট্রফি। এর মধ্যে আবার যোগ হচ্ছে আরও একটি ত্রিদেশীয় সিরিজ! বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নামজুল হাসান পাপন নিজেই বলেছেন খবরটা।

papon anger over media

সোমবার বিসিবি সভাপতি বলেছেন, অস্ট্রেলিয়া, ভারত, দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডের মধ্যে যে কোন দুটি দল নিয়ে তৃতীয় দল হিসেবে ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে বাংলাদেশ। আজ সকালে আমার কাছে প্রস্তাব এসেছে। সিরিজটা খেলব, আমি নিশ্চিত করে দিয়েছি।

বিসিবি সভাপতি যোগ করেছেন, ওদের দ্বিপাক্ষিক সিরিজ খেলার কথা ছিল। কিন্তু এখন আমাদের নিয়ে তিন জাতি টুনামেন্ট খেলতে চায়। তবে বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন তিনি। পাপন বলেছেন, আনুষ্ঠানিকভাবে চিঠি এলেই পুরো বিষয়টি জানানো হবে।

সর্বশেষ ২০১০ সালে ত্রিদেশীয় সিরিজ খেলেছিল বাংলাদেশ। বাংলাদেশ ছাড়া অন্য দুই দল ছিল ভারত ও শ্রীলঙ্কা। এরপর থেকে ত্রিদেশীয় সিরিজ খেলার সুযোগ হয়নি টাইগারদের। বিসিবি সভাপতির কথা ঠিকভাবে এগুলে অল্প সময়ের মধ্যে দুটি ত্রিদেশীয় সিরিজ খেলার সুযোগ হবে বাংলাদেশের।

Add comment

Security code
Refresh