আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 02 মিনিট আগে

ভারতের বিপক্ষে বেঙ্গালুরু টেস্টে পায়ে চোট পেয়ে ছিটকে পড়েছিলেন সম্প্রতি দারুণ বোলিং করতে থাকা মিচেল স্টার্ক। তবে স্টার্কের বিরতীটা বড় হচ্ছে না। আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। চূড়ান্ত দলে জায়গা করে নিয়েছেন চোট ফেরত স্টার্ক।

australia vs new zealand 9th december 2016

অজি চ্যাম্পিয়নস ট্রফির দলে ফিরে আসা ক্রিকেটারের সংখ্যা মোট তিন। চোটের কারণে ছিটকে পড়া ক্রিস লিনও ফিরেছেন দলে। আর অনেকদিন ধরে বাইরে থাকা পেস অলরাউন্ডার ময়জেস হেনরিকস ও জেমস প্যাটিসন জায়গা করে নিয়েছেন চ্যাম্পিয়নস ট্রফির দলে।

বাংলাদেশের তরুণ পেসার মোস্তাফিজুর রহমানের আইপিএল সতীর্থ হেনরিকস অস্ট্রেলিয়া দলে সুযোগ পেয়েছিলেন সেই ২০০৯ সালে। কিন্তু এখন পর্যন্ত ৮টির বেশি ওয়ানডে খেলার সুযোগ পাননি। আর ওই আট ওয়ানডেতে তার পারফরম্যান্স ভুলে যাবার মতোই। মোট রান মাত্র ৪৬! উইকেট ৬টি। তবে সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে নিয়মিত আলো ছড়িয়ে যাচ্ছেন হেনরিকস।

তার পুরস্কার হিসেবেই আরও একটা সুযোগ পেলেন। জেমস প্যারিসনও সম্প্রতি সময়ে দারুণ খেলছিলেন ঘরোয়া ক্রিকেটে।

আগামী ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে এবারের চ্যাম্পিয়নস ট্রফি। ‘এ’ গ্রুপে অস্ট্রেলিয়ার অপর তিন প্রতিপক্ষ নিউজিল্যান্ড, স্বাগতি ইংল্যান্ড ও বাংলাদেশ।

অস্ট্রেলিয়া দল: স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কমিন্স, অ্যারন ফিঞ্চ, জন হেস্টিংস, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, ময়জেস হেনরিকস, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিসন, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

advertisement

Add comment

Security code
Refresh