আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 27 মিনিট আগে

ইনজুরিতে পড়েছেন সৌম্য সরকার। দক্ষিণ আফ্রিকা সফররত বাংলাদেশ দল তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলছে। আজই ম্যাচের শেষ দিন। এই ম্যাচের প্রথম ইনিংসে ব্যাটিং করে বাংলাদেশ। পরে জবাব দিতে নামে দক্ষিণ আফ্রিকা বোর্ড একাদশ। তাদের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পান সৌম্য।

soumya after getting dismissed on 4th day of ctg test

চোটের কারণে সৌম্য দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে পারেননি। তার আগে ইনজুরির কারণে প্রস্তুতি ম্যাচের প্রথম দিনই ছিটকে যান তামিম ইকবাল। তার প্রথম টেস্ট খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়। যদিও টিম ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, প্রথম টেস্টের আগেই তামিম সুস্থ হয়ে উঠবেন।

এ দিকে, সৌম্য সরকারের চোট কতোটা গুরুতর তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। আজ তার হাতের স্ক্যানিং করানো হবে বলে জানিয়েছেন টিম ম্যানেজার।

প্রস্তুতি ম্যাচ শেষে তামিম ও সৌম্যর ইনজুরি নিয়ে দলের ফিজিওর বিবৃতি দেয়ার কথা রয়েছে। তার কথার পরই জানা যাবে, আসলে তামিম ও সৌম্যর ইনজুরির সর্বশেষ পরিস্থিতি কী।

উল্লেখ্য, ২০০৯ সালের পর এবারই প্রথম দক্ষিণ আফ্রিকা সফর করছে বাংলাদেশ। এই সফরে প্রোটিয়াদের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি করে ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টিতে মুখোমুখি হবেন মুশফিক-মাশরাফিরা। এই সিরিজের মাধ্যমেই তিন ফরম্যাটে তিন অধিনায়কের যুগে প্রবেশ করছে বাংলাদেশ। টেস্টে যথারীতি নেতৃত্ব আছে মুশফিকের কাঁধেই। ওয়ানডেতে এই দায়িত্ব সামলাবেন মাশরাফি। আর টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করবেন সাকিব আল হাসান।

Add comment

Security code
Refresh


advertisement