আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 11 মিনিট আগে

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে হয়তো খেলা হবে না ইমরুল কায়েসের। তিন দিন আগে অনুশীলনে ডান হাতে আঘাত পেয়েছিলেন তিনি। যা থেকে এখনো সেরে উঠতে পারেননি এই ব্যাটসম্যান। এ কারণেই মূলত তার প্রথম ম্যাচ খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

imrul kayes hit a ton against england at fatullah

তবে গত দুদিন আগেও অনুশীলনে পুরোদমে ব্যাটিং করেছেন তিনি। কিন্তু ম্যাচ খেলতে গেলে তো শুধু ব্যাটিং নয়, তাকে প্রস্তুত থাকতে হবে ৫০ ওভার ফিল্ডিং করার জন্যও। এখানেই মূলত তৈরি হয়েছে অনিশ্চয়তা।

এ বিষয়ে বিসিবির চিকিৎসক দেবাশীস চৌধুরী সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমরা ইমরুলের পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। তিনি প্রথম ম্যাচ খেলতে পারবেন কিনা, তা এখনো নিশ্চিত নয় এবং এখন তা বলার সময়ও আসেনি। আমাদের সামনে আরো কয়েকটা দিন আছে। আমরা পরে এ বিষয়ে সিদ্ধান্ত জানাবো।’

ইমরুলের খেলার অনিশ্চয়তার মানে হলো এনামুল হক বিজয়ের মূল একাদশে ঢোকার সম্ভাবনা যাচ্ছে বেড়ে। তিনি ২০১৫ সালের বিশ্বকাপের পর আর কোনো ওয়ানডে খেলেননি। ঘরোয়া পর্যায়ে দুর্দান্ত পারফর্ম করা বিজয়ের জন্য আবার দলে ফেরার পথটা এখন এমনিতেও বেশ প্রশস্ত।

ত্রিদেশীয় সিরিজটি শুরু হবে ১৫ জানুয়ারি থাকে। প্রথম ম্যাচে জিম্বাবুয়ের প্রতিপক্ষ স্বাগতিক বাংলাদেশ। সিরিজে আরো খেলবে শ্রীলঙ্কা। জিম্বাবুয়ে এরই মধ্যে ঢাকায় পা রেখেছে। আর শ্রীলঙ্কা আসবে শনিবার সকালে। 

সাত ম্যাচের সিরিজের দিবারাত্রির সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে। সিরিজের প্রথম ছয় ম্যাচ শেষে এগিয়ে থাকা দুই দল সাত নম্বর ম্যাচে মুখোমুখে হবে শিরোপার লড়াইয়ে। 

Add comment

Security code
Refresh


advertisement