আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 00 মিনিট আগে

ডোপ টেস্টে পজিটিভ হওয়ার কারণে ক্যারিয়ারের স্বর্ণালী সময় থেকে দীর্ঘ একটা বছর বিয়োগ হয়েছে আন্দ্রে রাসেলের। তবে সেটা এখন শুধুই দুঃখের অতীত। অনেক আগেই নিষেধাজ্ঞা থেকে ফিরে এসেছেন রাসেল। উইন্ডিজ এবং বিভিন্ন ফ্রাঞ্চাইজিভিত্তিক লিগে খেলছেনও দাঁপিয়ে। এবার রাসেলকে দেখা যাবে আগামীর বাংলাদেশ ক্রিকেট লিগেও (বিপিএল)।

andre russell batting

বিপিএলের সবচেয়ে সফল দল ঢাকার হয়ে আগামীর বিপিএল মাতাবেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। ঢাকা ডায়নামাইটসের কোচ খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, আগামী বিপিএলের জন্য রাসেলের সঙ্গে চুক্তি করেছে ঢাকা।

এর আগেও ঢাকার হয়ে খেলেছেন রাসেল। ডোপ টেস্টে না উৎরানোর জন্য খেলতে পারেননি গত মৌসুমটিতে। সুজন জানিয়েছেন, রাসেলের পাশাপাশি ইংল্যান্ডের মারমুখী ব্যাটসম্যান জেসন রয়ের সঙ্গেও চুক্তি করেছে তারা।

andre russell cricketer

এদিকে, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ সালাউদ্দিন জানিয়েছেন, বিদেশি খেলোয়াড়দের মধ্যে ইংল্যান্ডের অলরাউন্ডার লিয়াম ডসন ও শ্রীলঙ্কান অলরাউন্ডার অ্যাশলে গুনারত্নের সঙ্গে চুক্তি করেছে তারা। খুলনা টাইটান্সের মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান জানিয়েছেন, বিদেশিদের মধ্যে ইংল্যান্ডের ব্যাটসম্যান ডেভিড মালান ও পেস অলরাউন্ডার লুইস গ্রেগরির সঙ্গে চুক্তি করেছে তারা।

Add comment

Security code
Refresh