আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 58 মিনিট আগে

টানা পাঁচটা বছর বার্সেলোনার হয়ে আলো ছড়িয়েছেন। ভাবা হচ্ছিল লিওনেল মেসি বয়সের ভারে ফুরিয়ে গেলে কাতালান ক্লাবটির নেতা হবেন নেইমার। বার্সা সমর্থকদের হৃদয়েই ছিলেন ব্রাজিল তারকা। কিন্তু গত বছর বার্সার হৃদয় ভেঙে পিএসজিতে যোগ দেন নেইমার। কদিন ধরে আলোচনা চলছে, আবারও বার্সার ফেরার চিন্তা করছেন ব্রাজিল তারকা। তবে তার জন্য দিয়েছেন দুই শর্ত!

messi and neymar bercelona

বড় কোনো একটি ক্লাবের নেতা হতে বার্সেলোনা ছেড়েছিলেন নেইমার। যেখানে গিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতবেন, যেটা তাকে ব্যালন ডি’অর জেতাতে সাহায্য করবে। পিএসজিতে গিয়ে নেতা ঠিকই হয়েছেন নেইমার, কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্নটা উড়ে গেছে কর্পুরের মতো।

রিয়াল মাদ্রিদের কাছে পরপর দুই ম্যাচ হেরে প্রতিযোগিতার শেষ ষোলো থেকেই বাদ পড়েছে পিএসজি। যাতে নেইমার নাকি মনে করছেন, ফ্রান্সের ক্লাবটিতে থেকে চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব নয়!

আর সেই কারণেই বার্সেলোনায় ফিরে আসতে চাওয়া। স্প্যানিশ সংবাদমাধ্যশ ডন ব্যালন বলছে, ফিরে আসার জন্য দুটি শর্ত দিয়েছেন ব্রাজিল তারকা। প্রথম শর্ত মেসির সমান বেতন দিতে হবে তাকে। দ্বিতীয় শর্ত গুরুত্বও দিতে হবে মেসির মতো। কোনো ফুটবলার কেনা বা বিক্রিতে তার মতামতের গুরুত্ব দিতে হবে! তবে ডন ব্যালনের এই দাবি কতোটা সত্য কে জানে!

এ দিকে, পিএসজিতে ‘অসন্তুষ্ট’ নেইমারকে কেনার জন্য অনেক আগ থেকেই উঠেপড়ে লেগেছে রিয়াল মাদ্রিদ। নেইমারকে কেনার জন্য চারশ মিলিয়ন ইউরো জোগাড় করছে মাদ্রিদের ক্লাবটি বলে খবর। নেইমারের দিকে ইংল্যান্ডের দুই ধনী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটিরও নজর আছে বলছে ইংলিশ গণমাধ্যম।

Add comment

Security code
Refresh