Oppo A58 4G একটি দুর্দান্ত বাজেট স্মার্টফোন, যা ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে। নতুন এই ফোনে ফুলএইচডি ডিসপ্লে, MediaTek Helio G85 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

oppo a58 4gOppo A58 4G

Oppo A58 4G-এর ডিসপ্লেটি ৬.৭২ ইঞ্চি এবং রেজুলেশন ২,৪০০ x ১,০৮০ পিক্সেল। এর ডিসপ্লের টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ এবং নিট পিক ব্রাইটনেস ৬৮০। ডিভাইসটিতে নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে।

Oppo A58 4G অক্টা-কোর MediaTek Helio G85 প্রসেসর দ্বারা চালিত। এতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ রয়েছে। ডিভাইসটিতে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সরসহ একটি ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সামনের দিকে রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

৫,০০০ এমএএইচ ব্যাটারির এই স্মার্টফোন 18W ফাস্ট চার্জিং সমর্থন করে। ডিভাইসটি Android 12-এর উপরে ColorOS 12.1-এ চলবে।

ইন্দোনেশিয়ার বাজারে ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২,৪৯৯,০০০ রুপি, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৫,০০০ টাকা। বাংলাদেশের বাজারে ডিভাইসটি কবে নাগাদ পাওয়া যাবে তা জানা যায়নি। ডিভাইসটি কালো এবং নীল এই দুই রঙে পাওয়া যাচ্ছে।

যারা দুর্দান্ত ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির স্মার্টফোন সন্ধান করছেন তাদের জন্য Oppo A58 4G হতে পারে দুর্দান্ত বিকল্প।

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.