advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

প্রয়াত জনপ্রিয় সংঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর তৈরি করা ব্যান্ড দল এলআরবিতে যুক্ত হলেন কণ্ঠ শিল্পী বালাম। শুক্রবার ব্যান্ডের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এলআরবিতে যোগ দেন তিনি।

balam lrb

এলআরবির ব্যবস্থাপক শামীম আহমেদ বলেন, আমাদের সাথে এখন থেকে যুক্ত হয়েছেন বালাম। তবে তিনি তাকে আইয়ুব বাচ্চুর রিপ্লেসমেন্ট বলা যাবে না। তিনি গিটার বাজাবেন, গান করবেন।

প্রসঙ্গত গত বছরের ১৮ অক্টোবর সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় মারা যান আইয়ুব বাচ্চু। এর পর শুক্রবার এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হলো।

রাজধানীর নিউ বেইলি রোডের ক্যাফে থার্টি থ্রি রেস্তোরাঁয় আয়োজিত এই অনুষ্ঠানে ব্যান্ডের নতুন সদস্য বালামকে নিয়ে কেক কাটেন এলআরবি সদস্য ও আমন্ত্রিত অতিথিরা।

শামীম আহমেদ আরও বলেন, ‘আইয়ুব বাচ্চু ভাই নেই। তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। ব্যান্ডটিকে আমরা চালু রাখতে চেয়েছি। বাচ্চু ভাইয়ের ভালোবাসা নিয়ে এগিয়ে যাচ্ছি আমরা। তার সব কিছুই আমাদের সঙ্গে আছে। তিনি আছেন, থাকবেন আমাদের মাঝে।’

বালামকে নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, কয়েক দিন ধরেই বালামের সঙ্গে আলোচনা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার তিনি আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। আজ ব্যান্ডের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনুষ্ঠানিকভাবে আমরা সবাইকে তা জানিয়েছি।

অনুষ্ঠানে বালাম বলেন, ‘এলআরবি একটা বড় নাম। সবার প্রিয় ব্যান্ড। আইয়ুব বাচ্চু ভাই আমাদের লিজেন্ড। সবার কাছে অনুরোধ, কেউ আমাকে আইয়ুব বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব না। আমি বালাম কোনো দিনও বাচ্চু ভাইয়ের মতো হতে পারব না। আমি চেষ্টা করব এলআরবিকে সাপোর্ট দিতে। আপনাদের ভালোবাসা চাই।’

বালামের যোগদানের মাধ্যমে এলআরবির বর্তমান লাইনআপ বেজ হলো- গিটার- স্বপন, গিটার- মাসুদ, ভোকাল ও গিটার- বালাম, ড্রামস-রিয়াদ এবং সাউন্ড ইঞ্জিনিয়ার-শামীম আহমেদ।

sheikh mujib 2020