advertisement
আপনি পড়ছেন

গত শুক্রবার, ২৮ জানুয়ারি, অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ওই নির্বাচন নিয়ে বিতর্ক যেন থামছেই না। বিশেষ করে নির্বাচনী ফল নিয়ে শুরু হয়েছে নানা হিসাব-নিকাশ। নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন কিংবদন্তি অভিনেতা ইলিয়াস কাঞ্চন। কিন্তু একই পরিষদ থেকে নির্বাচন করলেও হেরে যান চিত্রনায়িকা নিপুণ আক্তার। তিনি ছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী।

nipun press conferenceচিত্রনায়িকা নিপুণের সংবাদ সম্মেলন

নির্বাচনে প্রতিদ্বন্দ্বী পরিষদ অর্থাৎ মিশা-জায়েদ পরিষদ থেকে সাধারণ সম্পাদক হয়েছেন জায়েদ খান। তবে নির্বাচনের ফল মেনে নিতে পারেননি নিপুণ। এর নির্বাচন কমিশনে আপিল করেন। সেই আপিল গ্রহণ করে গতকাল শনিবার, ২৯ জানুয়ারি, ভোট পুনঃগণনা করা হয়। এতেও জায়েদ খানকে জয়ী হিসেবে ঘোষণা করা হয়।

এরপরই আজ রোববার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিপুণ আক্তার। এ সময় অন্য এক ব্যক্তির সঙ্গে জায়েদ খানের আলাপের কয়েকটি স্ক্রিনশট প্রজেক্টরের মাধ্যমে দেখান নিপুণ। এরই মধ্যে এসব আলাপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। স্ক্রিনশটে দেখা যায়, জায়েদ খানের সঙ্গে অপর ব্যক্তির আলোচনার ধরন এ রকম—

zayed khan chat otherজায়েদ খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট

স্ক্রিনশটগুলো সম্পর্কে চিত্রনায়িকা নিপুণ আক্তার সংবাদ মাধ্যমকে বলেন, তিনি ইতোমধ্যে এগুলো পুলিশ প্রধান তথা আইজিপির কাছে দিয়েছেন। তিনি আশ্বাস দিয়েছেন যে, এসব কারা করেছে, সেটা তিনি বের করবেন।

উল্লেখ্য, নির্বাচনের দিনও জায়েদ খানের বিরুদ্ধে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ করেন নিপুণ। কিন্তু সে অভিযোগ অস্বীকার করেন জায়েদ খান। সবকিছু মিলিয়ে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন নিপুণ। তার এই দাবির সঙ্গে কাঞ্চন-নিপুণ পরিষদের অন্যরাও একাত্মতা পোষণ করেছেন।