advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 20 মিনিট আগে

জয়পুরহাটের পাঁচবিবিতে আব্দুর রহমান (১০) নামে এক স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলায় হরেন্দ্রা বিদ্দি গ্রামে একটি পরিত্যক্ত ঘরের ভেতর থেকে ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহমান একই উপজেলার ধুরইল গ্রামের রেজাউল করিমের ছেলে। সে স্থানীয় স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

recovered the body

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলার রহমান জানান, আব্দুর রহমান শুক্রবার দুপুরে নিজে সাইকেল চালিয়ে বাড়ি থেকে বের হয়ে ঘুরতে যায়। কিন্তু সন্ধ্যা হবার পরও সে বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। নিজ গ্রামের কেউ তার সন্ধান দিতে না পারায় রাতে আশেপাশের গ্রামেও খুঁজতে থাকেন তারা। এক পর্যায়ে আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে স্থানীয়রা ঘটনাস্থলে নিখোঁজ হওয়া আব্দুর রহমানের গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

তিনি জানান, পরে খবর পেয়ে পাঁচবিবি থানা পুলিশ ওই গ্রামে গিয়ে তার লাশ উদ্ধার করে রাতেই ময়না তদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

কে বা কারা কি কারণে শিশু আব্দুর রহমানকে হত্যা করা হয়েছে সে সম্পর্কে প্রাথমিক ভাবে কিছুই জানান যায়নি বলে জানান ওসি। তবে ঘটনার তদন্ত শেষে এবং সেই সাথে নিহতের লাশের ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ হত্যাকাণ্ড সর্ম্পকে বলা যাবে বলেও জানান তিনি। ইউএনবি।

sheikh mujib 2020