advertisement
আপনি দেখছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে নির্বাচিত ছাত্র প্রতিনিধিরা গণভবনে গিয়েছেন। ছাত্রলীগ থেকে নবনির্বাচিত নেতারা বিশ্ববিদ্যালয়ের লাল বাসে করে গেলেও স্বতন্ত্র প্যানেল ও নবনির্বাচিত ভিপি নুর উবারে গাড়ি ভাড়া করে গণভবনে গিয়েছেন।

nurul haque vp

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ সাধারন ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক রাশেদ খাঁন। ভিপি নুরুল হক নুরসহ স্বতন্ত্রদের জন্য গণভবন থেকে গাড়ি পাঠানো হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রধানমন্ত্রীর পাঠানো গাড়িতে নুর গণভবন যাচ্ছেন বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত এমন সংবাদকে অসত্য দাবি করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের নেতারা।

রাশেদ টোয়েন্টিফোর লাইভ নিউজপেপারকে জানান, নুর উবারে করে গণভবনে গিয়েছেন। তার সাথে আখতার হোসেন রয়েছেন।

হল সংসদের ২৩৪ এবং ডাকসুর কেন্দ্রীয় ২৫ জনসহ মোট ২৫৯ জন নির্বাচিত নেতা আজ গণভবনে গিয়েছেন। আজ বিকেল প্রধানমন্ত্রীর সঙ্গে নবনির্বাচিত নেতাদের সাক্ষাতের কথা রয়েছে।

ডাকসু ও হল সংসদের নেতারা ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালযের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, দুই প্রো-ভিসি, বিভিন্ন হলের প্রাধ্যক্ষরা ছাড়াও শিক্ষক নেতারা এই সাক্ষাত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।