advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দক্ষিণ দরবেশপুর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। শনিবার দুপুরে বেগমগঞ্জ-মাইজদী সড়কে এ দুর্ঘটনায় সিএনজি চালকসহ আরও দুজন আহত হন।

accident logo new

নিহতরা হলেন- উপজেলার মুজাহিদপুর গ্রামের বাদল মিয়ার স্ত্রী খদিজা বেগম (৪০), মেয়ে কামরুন নাহার পলি (২০) এবং দরবেশপুর গ্রামের ওমর ফারুকের ছেলে সহিদুজ্জামান সাকিব (১৯) ও ওয়াসিকপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মো. ইব্রাহীম রাজু (৪০)।

আহতরা হলেন- সদর উপজেলার চর দরবেশ গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে সিএনজি চালক মো. মাসুদ (২৫) ও নিহত খদিজার ছেলে নোয়াখালী সরকারি কলেজের ছাত্র আহসান উল্যা রনি (২১)।

স্থানীয়দের বরাত দিয়ে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, ফেনী থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী সুগন্ধা পরিবহনের একটি বাসের সাথে দুপুর সোয়া ২টার দিকে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা সবাই গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

sheikh mujib 2020