advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

রাজধানীর বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাসহ ঢাকার বর্তমান পরিস্থিতি ও করণীয় বিষয়ে বৈঠকে শেষে সংবাদ সম্মেলন করছিলেন গণপূর্ত মন্ত্রী ম ম রেজাউল করিম। এ সময় তার পেছনে রাজউকের এক কর্মকর্তাকে ঘুমাতে দেখা যায়।

sleeping at press briefing

মন্ত্রীর জরুরী সংবাদ সম্মেলনে রাজউকের ওই কর্মকর্তার ঘুমের দৃশ্য সামজিক যোগাযোগের মাধ্যমে নতুন করে হাস্যরসের সৃষ্টি করেছে।

খোঁজ নিয়ে জানা যায়, রাজউকের ওই কর্মকর্তার নাম আজহারুল ইসলাম। তিনি রাজউকের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

নাম প্রকাশ না করার শর্তে রাজউকের এক কর্মকর্তা জানান, মন্ত্রী যখন ব্রিফ করছিলেন তখন রাজউকের ওই কর্মকর্তা ঘুমিয়ে পড়েন। বিষয়টি টেলিভিশন ক্যামেরায় লাইভে দেখা যাচ্ছিলো। এ সময় টেলিভিশনের ক্যামেরাম্যানরা রাজউকের অন্য কর্মকর্তাদের বিষয়টি অবহিত করলে তারা ঘুমানো কর্মকর্তার ঘুম ভাঙান।

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম সংবাদ সম্মেলনে বলেন, রাজধানীর কোনো কোনো এলাকায় বিল্ডিং পরিকল্পনাহীনভাবে তৈরি করা হয়েছে। নকশা, বিল্ডিং কোড যারা মানেননি তাদের বিরুদ্ধে খুব শিঘ্রই ব্যবস্থা গ্রহন করা হবে। এদের খুঁজতে রাজউকের ২৪টি টিম মাঠে থাকবে।

উল্লেখ্য, সম্প্রতি রাজধানীতে বেশ কয়েকটি ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এর মধ্যে বৃহস্পতিবার বনানীর এফআর টাওয়ারে আগুন লাগলে ২৫ জন নিহত এবং শতাধিক আহত হন।

sheikh mujib 2020