advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 32 মিনিট আগে

ময়মনসিংহ শহরের সেহড়া রোডে (গালর্স ক্যাডেট কলেজের সামনে) ফ্যাশন হাউজ ‘টুয়েলভ’ এর নতুন শোরুম উদ্বোধন হলো। সোমবার বিকেলে চিত্রতারকা ফেরদৌস ও পূর্ণিমা ঘোড়ার গাড়ীতে চড়ে এসে ফিতা কেটে উৎসব মুখর পরিবেশে শোরুমটি উদ্বোধন করেন।

purnima ferdous

আকর্ষণীয় এ শোরুমটি উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে টুয়েলভ ক্লদিং এর ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব উপস্থিত ছিলেন। উদ্ভোধন শেষে চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা শোরুমটি ঘুরে দেখেন এবং রুচিসম্মত পোশাক কেনার জন্য টুয়েলভে আসার আমন্ত্রণ জানান।

বাংলা সিনেমার জনপ্রিয় এই নায়ক-নায়িকা বলেন, টুয়েলভ ১২ মাসই নতুন নতুন ডিজাইনের পোশাক উপহার দিবে ময়মনসিংহবাসীকে। আসন্ন পহেলা বৈশাখ অর্থাৎ নববর্ষে টুয়েলভের রুচি সম্মত রং-বেরঙের আকর্ষণীয় ডিজাইনের পোশাক কেনার জন্য সকলকে আহবান জানান।

ফেরদৌস ও পুর্ণিমাকে এক নজর দেখার জন্য টুয়েলভ শোরুমের সামনের শতশত জনতার ভিড় জমে যায়। অনেককে প্রিয় তারকার সঙ্গে সেলফি তুলতেও দেখা যায়। টুয়েলভের ঊর্ধ্বতন কর্মকর্তা আক্তারুজ্জামান জানান, ময়মনসিংহ শাখায় সকলের জন্য জিন্স, লেডিস এবং শিশুদের আকর্ষণীয় পোশাক পাওয়া যাবে। এখন থেকে কষ্ট করে ঢাকায় যেতে হবে না বলেও মন্তব্য করেন তিনি।

sheikh mujib 2020