advertisement
আপনি দেখছেন

জনগণের জীবনমান উন্নয়নে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তৃণমূলের জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে বর্তমান সরকার। তাই সরকারের উন্নয়ন কার্যক্রম অব্যাহত রাখতে তিনি সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান।

speaker shirin sharmin 2জীবনযাত্রার মানোন্নয়নে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

রবিবার রংপুরের পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

তৃণমূলের জনগণ আগের তুলনায় এখন অনেক ভালো জীবনযাপন করছে বলে উল্লেখ করে স্পিকার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও দিকনির্দেশনায় জনপ্রতিনিধিরা জনগণের সব সুযোগ-সুবিধার নিশ্চিয়তায় কাজ করে যাচ্ছে। বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন ভাতার অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণের কার্যক্রম চলছে।’

পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙ্গা, সাধারণ সম্পাদক ও পীরগঞ্জ পৌর মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন। ইউএনবি।