advertisement
আপনি দেখছেন

সিনেমার রঙিন পর্দা ছেড়ে ইসলামের সুশীতল ছায়াতলে শান্তি ও নিরাপত্তা পেয়েছেন চিত্রনায়িকা পুষ্পিতা পপি। জীবনের অতীত ভুল থেকে শিক্ষা নিয়ে এখন নিয়মিত ইবাদত-বন্দেগী করছেন তিনি।

pushpita poppy

আমূল বদলে যাওয়া পুষ্পিতা পপি অভিনীত শেষ চলচ্চিত্র ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’। এটি আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে। বিষয়টি জানানোর সঙ্গে আর কোনো চলচ্চিত্রে কাজ না করার ঘোষণাও দিয়েছেন তিনি।

পপি বলেন, এখন আর ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তবে আমার অভিনীত শেষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে শুনে ভালো লাগছে। এর পর নতুন কোনো চলচ্চিত্রে দর্শকরা আমাকে আর দেখতে পাবেন না।

চলচ্চিত্রে কাজ করতে চান না জানিয়ে এই নায়িকা বলেন, আমি এখন ধর্মের পথে হাঁটতে চাই, নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই।

জীবিকা নির্বাহের জন্য একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করার কথা জানিয়ে সবার দোয়া চান পপি। তিনি বলেন, আমি জীবনের শেষ দিন পর্যন্ত যেন আল্লাহর পথে চলতে পারি, সেজন্য সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন।

মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’ ছবিতে পপির বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। ছবির কাহিনী ও সংলাপ লিখেছেন কাজী হায়াৎ।

এ ছবি ছাড়াও ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’ নামের তিনটি চলচ্চিত্র অসমাপ্ত রয়েছে পুষ্পিতা পপির। ২০১৪ সালে ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবির মধ্যমে চলচ্চিত্র জগতে যাত্রা শুরু করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধূসর কুয়াশা’।