advertisement
আপনি দেখছেন

যশোরের মনিরামপুরে বিজয় দিবস পালনের সময় বিএনপির দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার উপজেলা চত্বর শহীদ মিনারে ফুল দিতে গেলে এ ঘটনা ঘটে। এ সময় দুজন আহত এবং দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

bnp clash jossorবিজয় দিবসে বিএনপির দু’পক্ষে সংঘর্ষজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবু মুছা দাবি করেন, শহীদ মিনারে ফুল দিয়ে নিজ বাসার সামনে অস্থায়ী কার্যালয়ে দলীয় অনুসারীদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করেন তিনি। এ সময় থানা বিএনপি সভাপতি শহীদ ইকবাল হোসেন তার অনুসারীদের নিয়ে ফুল দিয়ে ফিরছিলেন।

‘হঠাৎ শহীদ ইকবালের কয়েকজন অনুসারী আমার সমর্থকদের ওপর হামলা চালায়। তারা ইটপাটকেল ও লাঠি নিয়ে হামলা করে কার্যালয়ের সামনে থাকা কয়েকটি মোটরসাইকেল ও চেয়ার ভাঙচুর করেন। হামলায় দুই কর্মী শামছুজ্জামান শান্ত ও ইজাজুল আহত হন,’ বলেন তিনি।

তবে শহীদ ইকবাল বলেন, ‘ফুল দিয়ে ফেরার পথে আবু মুছা পক্ষের কয়েকজন আমার লোকজনকে লক্ষ্য করে কটুক্তি করেন এবং ছাদের ওপর থেকে ইটপাটকেল ছোড়েন। তারা আমার লোকজনকে ধাওয়া করেন। পরে সংঘর্ষের সৃষ্টি হয়।’

এ বিষয়ে মনিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ইউএনবি।