advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 21 মিনিট আগে

হতদরিদ্র ও শীতার্ত জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে বিতরণের জন্য অতিরিক্ত ১২ হাজার ৩০০ পিস কম্বল এবং শিশুদের শীতবস্ত্র কেনার জন্য ২০ লাখ টাকা বরাদ্দ দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। রোববার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো সেলিম হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

help ministry bd

দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো এনামুর রহমান এ বিশেষ বরাদ্দ দেয়ার নির্দেশনা দেন।

এছাড়াও রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ে প্রতিটিতে অতিরিক্ত আরো এক হাজার করে মোট আট হাজার শুকনা খাবারের প্যাকেট বরাদ্দ দেয়া হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কুড়িগ্রামে দুই হাজার ৫০০, দিনাজপুরে দুই হাজার, ঢাকার সাভার পৌরসভার জন্য দুই হাজার, ঝিনাইদহের হরিণাকুণ্ডর জন্য ৫০০, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জন্য ৩০০ এবং সুনামগঞ্জের জন্য পাঁচ হাজারসহ মোট ১২ হাজার ৩০০ পিস অতিরিক্ত কম্বল বরাদ্দ দেয়া হয়েছে।

এদিকে, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, রাজশাহী, নওগাঁ, নাটোর, কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, ফরিদপুর, গোপালগঞ্জ ও সুনামগঞ্জ জেলার জন্য এক লাখ টাকা করে মোট ২০ লাখ টাকার (শিশুদের জন্য) শীতবস্ত্র কেনায় বরাদ্দ দেয়া হয়েছে। ইউএনবি।

sheikh mujib 2020