advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 14 মিনিট আগে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত পাঠ করেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার দলের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত পাঠ ও দোয়া করেন প্রধানমন্ত্রী।

pm read quran to her father grave

তিনি প্রতিবারই টুঙ্গিপাড়া আসার পর এবং যাওয়ার আগে বাবার কবরের পাশে বসে কোরআন তেলাওয়াত পাঠ ও দোয়া করেন। এবারও এর ব্যতিক্রম হয়নি।

এর আগে সকাল ১১টা ১০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় সেখানে আওয়ামী লীগ সভানেত্রীকে স্বাগত জানান দলটির স্থানীয় নেতারা। সেখান থেকে সড়ক পথে সকাল ১১টা ২০ মিনিটে বঙ্গবন্ধুর সমাধি কপ্লেক্সে পৌঁছান তিনি। দলের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত নেতারা দুপুর ১টার দিকে সড়ক পথে টুঙ্গিপাড়া পৌঁছান।

পরে দলের নেতাদের সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ সভানেত্রী। এরপর সমাধিস্থলে বসে ফাতেহ পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকাল ৪টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাড থেকে ঢাকার পথে রওনা দেন। প্রধানমন্ত্রী রওনা হওয়ার পর পরই আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা টুঙ্গিপাড়া ত্যাগ করেন।

sheikh mujib 2020