advertisement
আপনি দেখছেন

আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার স্বজনেরা। সাক্ষাৎ শেষে ফিরে যাওয়ার সময় গণমাধ্যম কর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি তারা।

khaleda zia relatives

শুক্রবার বিকেল ৩টার দিকে বিএসএমএমইউতে যান খালেদা জিয়ার পরিবারের ছয় সদস্য। এরপর সাক্ষাৎ শেষে বিকেল সাড়ে চারটার দিকে হাসপাতাল থেকে বেরিয়ে যান তারা।

এ সময় বিএনপি চেয়ারপার্সনের ছোট ভাই শামীম ইস্কান্দারের সঙ্গে কথা বলার চেষ্টা করেন গণমাধ্যম কর্মীরা। কিন্তু তিনি কোনো কথা বলতে রাজি হননি।

শামীম ইস্কান্দার ছাড়াও ছিলেন তার স্ত্রী কানিজ ফাতিমা, ভাতিজা শাফিন ইস্কান্দার এবং তার স্ত্রী অরনী ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগনে শাহরিয়া হক।

এর আগে দেখা করার উদ্দেশ্যে গতকাল বৃহস্পতিবার কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) বরাবর আবেদন করেন খালেদা জিয়ার স্বজনেরা। এরই প্রেক্ষিতে আজ তারা দেখা করার অনুমতি পান।

উল্লেখ্য, গত দুই বছর ধরে কারাবন্দি অবস্থায় আছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। অসুস্থ হয়ে পড়লে ২০১৯ সালের এপ্রিলে বিএসএমএইউতে ভর্তি হন। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি।