advertisement
আপনি দেখছেন

রাজধানীতে একটি বহুতল ভবনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে মাবিয়া বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে মোহাম্মদপুরের বাঁশবাড়ি মন্দির রোডের একটি ১৪ তলা ভবনের ৬ষ্ঠ তলায় এ ঘটনা ঘটে।

fire image 1

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে তারা পৌঁছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে পক্ষঘাতগ্রস্ত এক নারীর দগ্ধ লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

এদিকে, সকাল ১১টার দিকে রাজধানীর উত্তরার হাউজ বিল্ডিং মোড়ে বিমানবন্দর সড়কে গ্যাস লাইন ফেটে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হননি। বর্তমানে ১২ ইঞ্চি ব্যাসের ওই পাইপ লাইন থেকে তীব্র বেগে গ্যাস বের হচ্ছে।

gas line explotion

বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোহাম্মদ সাইফুল হক জানান, পাইপ লাইন ফাটার কারণে এ বিস্ফোরণ হয়েছে। তবে ঠিক কীভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা তিনি বলতে পারছেন না।

ঘটনাস্থলে তিতাস গ্যাসের কর্মীরা পৌঁছেছেন। সঙ্গে ফায়ার সার্ভিসের সদস্যরাও রয়েছেন। ওই সড়কটি বর্তমানে ডাইভারশন করে দেওয়া হয়েছে, যাতে দুর্ঘটনাস্থল এড়িয়ে গাড়ি চলাচল করতে পারে, জানান  মোহাম্মদ সাইফুল হক।

sheikh mujib 2020