advertisement
আপনি দেখছেন

পাপিয়াদের অপকর্মের পেছনে যারা আছেন তাদের কেউ রেহাই পাবেন না বলে জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

obaydul kader al 1বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের বলেন, পাপিয়াদের পেছনের ব্যক্তিরাও নজরদারিতে আছেন। পাশাপাশি যারা অপকর্ম, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকের সঙ্গে জড়িত তারাও নজরদারিতে আছেন। এদের কেউই রেহাই পাবে না। যতদিন টার্গেট পূরণ না হয় ততদিন পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

তিনি বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে যারা অপকর্ম, সন্ত্রাস, দুর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে জড়িত তারা ইতোমধ্যে সরকারের নজরদারিতে চলে এসেছেন। এর মধ্যে যারা আওয়ামী লীগের আছেন তাদেরও কোনো ছাড় নেই। আস্তে আস্তে সবার বিরুদ্ধে অভিযান পরিচালিত হবে।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের আন্দোলন কোনো রাজনৈতিক নেতা বা দলের বিরুদ্ধে নয়। তারা আদালতের বিরুদ্ধে বিক্ষোভ করছে। আদালত খালেদা জিয়ার জামিন দেয়নি বলেই অঘোষিত একটা কর্মসূচি পালন করছে বিএনপি।

বিদ্যুৎ ও পানির দাম বৃদ্ধি প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, এ দুটি সেক্টরে সরকারের ভর্তুকি দিতে হচ্ছে। তাছাড়া সামনে গরমের মৌসুম। দেশের মানুষ যেন কষ্ট না পায় সেজন্য প্রত্যেক বাড়িতে নিরবচ্ছিন্ন বিদ্যুতের সরবরাহ নিশ্চিত করতে চায় সরকার। তাই কিছুটা দাম বাড়ানো হয়েছে। তবে কৃষকদের জন্য দাম কম ধরা হয়েছে।