advertisement
আপনি দেখছেন

দেশের সব ব্যাংক দেওলিয়া হয়ে গেলেও ইসলামী ব্যাংক টিকে থাকবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা। শনিবার কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে ডিজিটাল ব্যাংকিং মেলায় উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

islami bank director monirulঅতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা

মুনিরুল মওলা বলেন, দেশের ব্যাংকগুলোর মধ্যে সবচেয়ে শক্তিশালী নেটওয়ার্ক ইসলামী ব্যাংকের। গ্যারান্টি দিয়ে বিনিয়োগ করার ক্ষমতা একমাত্র তাদেরই রয়েছে। গ্রাহকদের আমানতও সঠিকভাবে ফিরিয়ে দিতে পারবে তারা।

তিনি বলেন, বর্তমানে ইসলামী ব্যাংকের সঙ্গে ১ কোটি ৩০ লাখ গ্রাহক ও প্রায় ৭ কোটি মানুষের সম্পৃক্ততা আছে। অন্তত ১৪ হাজার কর্মকর্তা-কর্মচারী আছেন, যারা গ্রাহকদের সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। তাদের জন্য এখন পর্যন্ত কোনো গ্রাহক হয়রানি ও ঝামেলার মধ্যে পড়ে নাই। তাই ইসলামী ব্যাংক শীর্ষে।

এ সময় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জোন ইসলামী ব্যাংক প্রধান ও এসভিপি মুহাম্মদ ইয়াকুব আলী, কক্সবাজার শাখা ব্যবস্থাপক মুহাম্মদ জামাল উদ্দীন, ইসলামী ব্যাংক ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, কর্পোরেট ইনভেস্টমেন্ট ডিভিশন-১ প্রধান মোহাম্মদ সাব্বির, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড কক্সবাজার শাখা প্রধান মুহাম্মদ নজরুল ইসলাম, ইউনিয়ন ব্যাংক লিমিটেড কক্সবাজার শাখা ব্যবস্থাপক আব্দুল আজিজ প্রমুখ।