advertisement
আপনি দেখছেন

শিক্ষা সফর পরিণত হলো শোক সফরে। নেত্রকোনার দুর্গাপুরের শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় শিক্ষা সফর থেকে ফেরার সময় বালুবাহী ট্রাকের ধাক্কায় পাঁচ শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে আরও চারজন। তাদের অবস্থা আশঙ্কাজনক। গতকাল শনিবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

accident netrakona

নিহতদের মধ্যে দুই শিক্ষার্থীর পরিচয় জানা গেছে। তারা হলো- ময়মনসিংহের গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আসাদুজ্জামান ও ইয়াসিন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রায় ৪৫ শিক্ষার্থী দুটি পিকআপ ভ্যানে করে বিজয়পুরে সাদা মাটির পাহাড় দেখতে আসে। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিল। পিকআপ ভ্যানটি রাত ৯টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের কালামার্কেট এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। এ সময় আরও অন্তত ৪ জন আহত হয়। ঘটনার পর ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, নিহত পাঁচজনের মরদেহ উদ্ধার করে জারিয়া এলাকায় রাখা হয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে।