advertisement
আপনি দেখছেন

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের ছড়াছড়ি। গণমাধ্যমে উঠে আসা খবরের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করলে- এ নিয়ে ‘এত আলোচনা কিংবা উদ্বেগের কোনো কারণ নেই’ বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

obaidul quader 6 9 19

আজ রোববার বেলা ১১টায় চট্টগ্রামের পতেঙ্গায় নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের নির্মাণকাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে চসিক নিয়ে কথা বলেন কাদের। তিনি বলেন, ঢাকার সিটি নির্বাচনেও বিদ্রোহী সমস্যা ছিল। সেটি সমাধান হয়েছে, এখানেও হবে।

বিদ্রোহীদের নিয়ে এত আলোচনা করার সুযোগ নেই উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে চট্টগ্রাম সিটি নির্বাচনের বিদ্রোহী সমস্যার সমাধান করা হবে।

কর্ণফুলী টানেলে কাজ করা চীনা নাগরিকদের বিষয়ে তিনি বলেন, করোনার প্রভাব এখানে পড়ার সুযোগ নেই। ২৯৩ জন চীনা নাগরিকের মধ্যে তাদের নববর্ষের ছুটিতে ছিল মাত্র ৭৩ জন। ছুটি কাটিয়ে ৪৫ জন ফিরে এসেছেন। তাদের মধ্যে ২৮ জন স্বাস্থ্যগত পরীক্ষা শেষে কাজে যোগ দিয়েছেন। বাকি ১৭ জনও প্রক্রিয়াধীন রয়েছেন।

এ সময় ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক হাছান মাহমুদ, চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রমুখ।

sheikh mujib 2020