advertisement
আপনি দেখছেন

রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ নববধূ সুইটি খাতুন পূর্ণিমার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। সোমবার ভোর ৬টার দিকে নগরীর কাটাখালী থানার সাহাপুর এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

bride body found

এর আগে গত শুক্রবার রাতে বৌভাতের অনুষ্ঠান শেষে ফেরার পথে নগরীর শ্রীরামপুর এলাকায় পদ্মা নদীতে নৌকাডুবে নিখোঁজ হন নববধূ পূর্ণিমাসহ কনেপক্ষের ৯ জন। এরপর থেকে একে একে নারী ও শিশুসহ ৮ জনের মরদেহ উদ্ধার করা হলেও রোববার বিকেল পর্যন্ত নিখোঁজ ছিলেন ওই নববধূ। নিখোঁজের প্রায় ৭২ ঘণ্টা পর সোমবার ভোরে অবশেষে ভেসে ওঠে লাল বেনারসি ও গয়না পরা পূর্ণিমার মরদেহ।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী সদর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, রোববার বিকেল ৩টার দিকে চারঘাট উপজেলার টাঙন পূর্বপাড়া এলাকা থেকে আঁখি খাতুন (২৫) নামের এক নারীর ভাসমান মরদেহ উদ্ধার হয়। এরপর থেকে শুধু নববধূ পূর্ণিমাই নিখোঁজ ছিলেন। সোমবার ভোরে তার লাশ উদ্ধার হওয়ায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

এ দুর্ঘটনায় নিহত বাকি সাতজন হলেন- শামীম (৪০), মনি বেগম (৩৫), রতন আলী (২৮), এখলাস (২৮), রশ্মি (১০), রুবাইয়া (১০) এবং মরিয়ম (৮)। তারা সকলেই কনেপক্ষের। তবে মর্মান্তিক এ দুর্ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে গেছেন বর আসাদুজ্জাম রুমনসহ কনেপক্ষের ৩২ জন যাত্রী।

sheikh mujib 2020