advertisement
আপনি দেখছেন

ডিজিটাল নিরাপত্তা আইনে দৈনিক মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর। বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়াকে জড়িয়ে তার বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগে সংসদ সদস্য নিজেই মামলাটি দায়ের করেন।

manab zamin editor motirur rahman chowdhury

মঙ্গলবার রাজধানীর শেরেবাংলা নগর থানায় এ মামলাটি দায়ের করা হয়। মামলা নং- ২০।

বিষয়টি নিশ্চিত করে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম মুন্সি জানান, পাপিয়াকে জড়িয়ে সাইফুজ্জামান শেখরের বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগে তিনি নিজেই মামলাটি দায়ের করেছেন। এতে দৈনিক মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও প্রতিবেদক আল আমিনসহ ৩২ জনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশত্যাগের সময় বিপুল পরিমাণ জাল টাকা ও ডলারসহ শামীনা নূর পাপিয়া (২৮), তার স্বামী মফিজুর রহমান (৩৮), মফিজুরের পিএস সাব্বির খন্দকার (২৯) ও পাপিয়ার পিএস শেখ তায়্যিবাকে (২২) গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। অবৈধ অর্থপাচার, জাল টাকার কারবার, মাদক ব্যবসা ও অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়।