advertisement
আপনি দেখছেন

সিরাজগঞ্জে মাহফিল থেকে ফেরার সময় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চার মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে জেলার কামারখন্দ উপজেলার বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে কাশেম মোড় এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

bongobondhu bridge thanaফাইল ছবি

নিহতরা হলেন- মো. ইলিয়াস হোসেন (২৪), মো. ইয়াসিন আরাফাত (২৪), মো. খালেদ মাহমুদ (১৯) ও মো. ইমরান হোসেন (১৪)। তারা সবাই ঢাকার উত্তর বেগুনবাড়ি ইসলামী মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

দুর্ঘটনার খবর নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ সহিদ আলম জানান, ওই মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা নাটোরের খাদিজাতুল কোবরা মহিলা মাদ্রাসার মাহফিলে যোগদান ও শিক্ষা সফর শেষে ঢাকায় ফিরছিল। পথে রাত আড়াইটার দিকে তাদের বহনকারী উত্তরা পরিবহনের বাসটি ঘটনাস্থলে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান ইমরান ও খালেদ। আহত হন আরো অন্তত ১২ জন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইয়াসিন। এ ছাড়া গুরুতর আহত কয়েকজনকে ঢাকায় নেওয়ার পথে ইলিয়াস মারা যান।

ওসি আরো জানান, দুর্ঘটনার পর বাস ও ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। নিহতদের লাশ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

sheikh mujib 2020