advertisement
আপনি দেখছেন

চট্টগ্রামে ইউনিয়ন নির্বাচনের (ইউপি) মনোনয়নকে কেন্দ্র করে আওয়ামী লীগের কার্যালয়ে ভাঙচুর করার ঘটনা ঘটেছে। সংঘর্ষ থামাতে পুলিশ ফাঁকা গুলি চালায়। এ সময় দুই পুলিশ আহত হয়।

ctg map

ঘটনার বিবরণে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের মনোনয়নের ব্যাপারে আনোয়ারা ও কর্ণফুলী থানার কর্মী সমর্থকরা মহানগরীর লালদীঘির পাড়ে অবস্থিত আওয়ামী লীগের দক্ষিণ জেলা কার্যালয়ে সামনে একত্রিত হয়। এক পর্যায়ে সেখানে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ফাঁকা গুলি ছুঁড়ে। এ সময় সমর্থকরা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালায়।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, আজ শুক্রবার চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করার কথা ছিলো। কিন্তু পরে তা বাতিল করা হয়। এমতাবস্থায় নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে কার্যালয়ে ভাঙচুর চালায়।

এদিকে কর্ণফুলি থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম জানান, নিজেদের লোক বাদ দিয়ে বাইরের লোকের নাম প্রার্থী হিসেবে ঘোষণা করা হচ্ছে এমন খবর পেয়ে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে হামলা চালিয়েছেন। তিনি কারও নাম-পরিচয় জানাতে পারেন নি।

ঘটনার পর স্থানীয় পরিস্থিতি খুবই উত্তপ্ত হয়ে আছে। আশেপাশের দোকানপাট সব বন্ধ হয়ে আছে।

 
আপনি আরও পড়তে পারেন

পান্তা-ইলিশ খেয়ে অসুস্থ অর্ধ শতাধিক

সজিব ওয়াজেদ জয়ের কলাম: হ্যাকারদের খোঁজা হচ্ছে

বৃষ্টি আসছে, বলছে পূর্বাভাস

বাংলাদেশে ঘাঁটি তৈরির মিশন আইএসের!

sheikh mujib 2020