advertisement
আপনি দেখছেন

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই দিন-রাত কাজ করে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। সেবা দিতে গিয়ে এক পর্যায়ে স্ত্রী সুমনা হক সুমিসহ তিনি নিজেও ভাইরাসটিতে আক্রান্ত হন। চিকিৎসা শেষে দুজনেই এখন সুস্থ। তাই আবারও জনগণের সেবায় বেরিয়ে পড়লেন তিনি।

mashrafe mortaza cv2করোনা আক্রান্তদের খোঁজখবর নিতে হাসপাতালে ছুটে গেলেন মাশরাফি

ঈদুল আজহার ছুটিতে বর্তমানে নড়াইলে অবস্থান করছেন বাংলাদেশের সর্বকালের সেরা এই অধিনায়ক। সেখান থেকেই করোনা আক্রান্তদের খোঁজখবর নিতে নড়াইল সদর হাসপাতালে ছুটে গেলেন তিনি। এ সময় জরুরি ওয়ার্ডগুলো ঘুরে দেখেন এবং রোগীদের কাছে গিয়ে তাদের স্বাস্থ্যসেবা সম্পর্কে জিজ্ঞেস করেন।

সামাজিক দূরত্ব মেনে করোনা আক্রান্ত রোগীদের আইসোলেশন ইউনিটের কাছেও যান। দূর থেকে তাদের খোঁজ-খবর নেন, কেমন আছেন জিজ্ঞেস করেন। দায়িত্বরত চিকিৎসক ও নার্সদের কাছ থেকে সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন। তাদের কিছু লাগবে কি না তা জানতে চান।

mashrafe mortaza cvমাশরাফি বিন মর্তুজা

হাসপাতাল পরিদর্শন শেষে প্রয়োজনীয় সরঞ্জামাদি সরবরাহের জন্য কর্তৃপক্ষকে আশ্বাস দেন স্থানীয় সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

এ সময় গণমাধ্যমকে তিনি বলেন, এখানে আসার জন্য আগে থেকে কোনো পরিকল্পনা ছিল না। হঠাৎ করেই রোগীদের দেখতে চলে এলাম। ওদের কিছু লাগবে কি না এবং ডাক্তারদেরও কিছু লাগবে কি না জিজ্ঞেস করলাম। চিকিৎসার জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি সরবরাহের চেষ্টা করবো।

sheikh mujib 2020