advertisement
আপনি দেখছেন

ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য (এমপি) মো. আলহাজ দবিরুল ইসলামকেও হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে। মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় এনে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

dabirul islam mp thakurgoan 2দবিরুল ইসলাম

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সোমবার একটি প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়ে এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়, করোনাভাইরাসে আক্রান্ত এমপি আলহাজ দবিরুল ইসলামকে ঠাকুরগাঁও থেকে এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টারে করে জরুরি ভিত্তিতে বাংলাদেশ বিমানবাহিনীর মেডিক্যাল ইভাকুয়েশন মিশনের মাধ্যমে ঢাকায় আনা হয়।

ঢাকায় আনার পর উন্নত চিকিৎসার জন্য তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও বিবৃতিতে জানানো হয়।

mp dabirul taken dhakaদবিরুল ইসলামকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

এর আগে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন জানান, গতকাল রোববার দিবাগত রাতে এমপি দবিরুল ইসলাম জানতে পারেন যে, তিনি কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। বাড়িতে আইসোলেশনে রেখেই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি। এর পর তাকে ঢাকায় আনার সিদ্ধান্ত হয়।

অন্যদিকে, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য (এমপি) অধ্যাপক ডা. মো. মনসুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়। তিনিও ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন এবং ঢাকায় এনে তাকেও বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিমানবাহিনীর হেলিকপ্টারে করে তাকে রাজশাহী থেকে ঢাকায় আনা হয়।

sheikh mujib 2020