advertisement
আপনি দেখছেন

মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যরা। দায়িত্ব পালন করতে গিয়ে ইতোমধ্যে কয়েক হাজার পুলিশ সদস্য ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে অনেকেই মৃত্যুবরণ করেছেন। বাকিরা সুস্থ হয়ে আবারও দেশ ও জনগণের সেবায় নেমে পড়েছেন।

cmc police busপ্লাজমা দিতে ঢাকায় এলেন করোনাজয়ী পুলিশ সদস্যরা

এবার সহকর্মীদের করোনার হাত থেকে বাঁচাতে এগিয়ে আসছেন তারা। আজ বুধবার করোনা জয়ী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ৩০ জন সদস্য প্লাজমা দান করতে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে এসেছেন।

বুধবার সকালে চট্টগ্রাম নগরের দামপাড়ার পুলিশ লাইন্স থেকে করোনাজয়ী সিএমপির ৩০ জন সদস্য রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের উদ্দেশে রওনা হন। এ সময় সিএমপি কমিশনারের পক্ষ থেকে তাদের ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

cmc police bus1

এ বিষয়ে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, করোনাভাইরাসের সংক্রমণের শুরু থেকেই দেশ মাতৃকার সেবায় নিয়োজিত আছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এই সদস্যরা। ভাইরাসটির সংক্রমণ থেকে জনগণকে সুরক্ষা দিতে গিয়ে নিজেরাও আক্রান্ত হয়েছেন। পরবর্তীতে সঠিক চিকিৎসা ও যথাযথ পরিচর্যায় দ্রুত সুস্থ উঠেন। তাই এখন প্লাজমা দানের উদ্যোগ গ্রহণ করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাঁচজন সদস্য মৃত্যুবরণ করেছেন বলে তিনি জানান।

sheikh mujib 2020